তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নান্দাইলে শিমুলতলা প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান শিমুলতলা প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, মেধাবৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার (১০ ফেব্রুয়ারী) বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দ ঘন পরিবেশে বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ নাজিম উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুল অলাম ভূইঁয়ার লিটনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য 'রাখেন আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিঃ এর প্রধান প্রকৌশলী মোঃ কামরুজ্জামান ভূঁইয়া, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক বাবুল, কাশিনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিউর রহমান, রাজগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুল ইসলাম সিদ্দিকী, লেখক নাট্যকার মোঃ হারুন অর রশিদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

বিদ্যালয়ের পরিচালক সাংবাদিক শফিকুল ইসলাম ও মোঃ আজহারুল ইসলামের পরিচালনায় দিনব্যাপী অনুষ্ঠানের সমন্বয় করেন। উক্ত অনুষ্ঠানে অতিথিদের ফুলের তোড়া, ব্যাজ ও উপহার সামগ্রী প্রদান করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানে ছাত্র/ছাত্রী, অভিভাবক রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সাংবাদিক রমজান আলী, মাহাবুব আলম খান, ফরিদ মিয়া সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অতিথিরা সকাল থেকে বিকাল পর্যন্ত উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরষ্কার করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই