তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে শিক্ষা পদক প্রতিযোগীতা অনুষ্ঠিত

ত্রিশালে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের ত্রিশালে উপজেলা পর্যায়ের প্রাথমিক শিক্ষা প্রতিযোগীতা পদক-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ত্রিশাল সরকারী নজরুল একাডেমী উচ্চদ্যিালয় মাঠে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আলী ছিদ্দিক, উপজেলা ইন্সট্রাক্টর ইউআর সিমাকছুদা আক্তার বানু উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মুহাম্মদ আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফকরুদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

এই প্রতিযোগীতায় ত্রিশালের ১৮১টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ইউনিয়ন ভিত্তিক প্রতিযোগীতায় অংশ গ্রহন শেষে ইউনিয়নের বিজয়ী প্রতিযোগীরা উপজেলা পর্যায়ে অংশ নিয়েছেন।
বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই