তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা

নান্দাইলে ধর্ষণের অভিযোগে ৬জনের নামে আদালতে মামলা
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামের যুবতীকে একাধিকবার ধর্ষণের ঘটনায় উক্ত যুবতী ৫ মাসের গর্ভবতী হওয়ার অভিযোগে ৬ জনের নামে আদালতে মামলা।

জেলা ময়মনসিংহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে রাজাবাড়িয়া গ্রামের মোঃ রোবহার উদ্দিনের মেয়ে (১৯) কর্তৃক দায়েরকৃত মামলা সূত্রে জানাযায়, একই গ্রামের নূর উদ্দিনের পুত্র মোঃ সোলায়মান (২১) তার সাথে প্রেমের সম্পর্ক স্থাপনে করে বিয়ের প্রলোভনে একাধিক বার ধর্ষণ করে। ধর্ষণের পর সে গর্ভবর্তী হয়ে যাওয়ায় সোলায়মান তাকে বিবাহ করতে অস্বাকীকার করে। অপর দিকে কএই গ্রামের তারা মিয়া, শিরিনা আক্তার, জামাল উদ্দিন, কামাল ও জসিম উদ্দিন ধর্ষনের ঘটনাটি ভিন্ন খাতে নেবার জন্য তার উপর চাপ প্রয়োগ করে নীরিহ যুবক মোঃ আব্দুর রশিদের পুত্র রাজীব মিয়ার নামে থানায় মিথ্যা ধর্ষণের মামলা দায়ের করার ক্ষেক্রে চাপ প্রয়োগ ও সহযোগিতা করে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিজ্ঞ বিচারক এসএম আশরাফুল আলম ধর্ষণের অভিযোগে একজন এবং মিথ্যা মামলায় নান্দাইল থানায় নথিভুক্ত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নিদের্শ প্রদান করেছেন। নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মিজানুর রহমান আকন্দ বিজ্ঞ আদালতের আদেশনামা পেয়েছেন বলে নিশ্চিত করেন।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই