তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের সন্ত্রাসী অনিক দুই সহযোগিসহ আটক

যশোরের চিহ্নিত সন্ত্রাসী অনিক দুই সহযোগি ও অস্ত্রসহ আটক
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
একাধিক মামলার আসামি যশোরের  চিহ্নিত সন্ত্রাসী অনিককে দুইসহযোগিসহ আটক করেছে ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ১শত পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।আটককৃতরা হলেন, শহরের বকচর হুশতলার শেখ রেজাউলের ছেলে শেখ অনিক ওরফে কালা অনিক, টালিখোলা এলাকার আব্দুল কাদেরের ছেলে আশরাফুল ইসলাম আশা ও অভয়নগরের গোয়াখোলা গ্রামের আবুল কাশেমের ছেলে হুমায়ুন কবির।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, অনিকের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। তাকে আটকে পুলিশ অভিযান শুরু করে। গত মঙ্গলবার সন্ধারপর খবর আসে মানিক সহযোগিসহ শংকরপুর ব্যাংক কলোনীপাড়ায় অবস্থান করছেন মানিক। এসময় এসআই শাহীনুর রহমানের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে সন্ত্রাসী অনিক ও তার দুই সহযোগিকে আটক করে। এসময় অনিকের কাছথেকে ম্যাগজিনসহ বিদেশী পিস্তল ও ৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। অনিকের সহযোগি আশার কাছথেকে আরো ৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে। অনিকের বিরুদ্ধে ১৪টি ও তার সহযোগি হুমায়ুনের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই