তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কৃষক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁয় কৃষক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
নওগাঁয় কৃষি ঋণ বিতরনের উপর সদর উপজেলার বর্ষাইল ইউনিয়নের কৃষকদের নিয়ে মার্কেন্টাইল ব্যাংকের সৌজন্যে কৃষক সমাবেশ ও মতবিনমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সরকার ঘোষিত ৫হাজার কোটি টাকার কৃষি ঋণ প্রনোদনা কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড নওগাঁ শাখা এই সমাবেশ ও মতবিনিময় সভার আয়োজন করে।

মঙ্গলবার দুপুরে ১নং বর্ষাইল ইউনিয়ন পরিষদ ভবনে মার্কেন্টাইল ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নর্থ বেঙ্গল রিজিওয়ান প্রধান এ.এস.এম. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন।

মার্কেন্টাইল ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার আব্দুল্লাহ আল মাহমুদ মিল্টনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, বর্ষাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুজ্জোহা, মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ের কৃষি ঋণ বিভাগের ফাষ্ট ভাইস প্রেসিডেন্ট শফরুজ্জামান খাঁন প্রমুখ। সমাবেশে বর্ষাইল ইউনিয়নের মার্কেন্টাইল ব্যাংক থেকে কৃষি বিষয়ে ঋণ গ্রহিতা ৫০জন কৃষক উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই