তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নগদ অর্থ ও উপকরণ বিতরণ

নান্দাইলে উন্নত জাতের ঘাস চাষ প্রদর্শনী প্লট স্থাপনের জন্য নগদ অর্থ ও উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে সোমবার (২০ নভেম্বর) প্রাণীসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রাণীপুষ্টির উন্নয়নে উন্নত জাতের ঘাস চাষ সম্প্রসারণ লাগসই প্রযুক্তির প্রকল্পের আওতায় উপজেলার ২৬জন ঘাস চাষীদের মাঝে প্রতিজন ৫ হাজার টাকা করে ১ লাখ ৩০ হাজার টাকার নগদ অর্থ ও উপকরন বিতরন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পালের সভাপতিত্বে প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ হারুন আর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল। এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিত আনিসুজ্জামান, মোয়াজ্জেপুর ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন মন্ডল, সিনিয়র সাংবাদিক আলম ফরাজি, নান্দাইল ভেটেরিনারি হাসপাতালে চিকিৎসক জসিম উদ্দিন সহ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ ১৩ ইউনিয়ন থেকে আগত ২৬জন উপকার ভোগী খামারি উপস্থিত ছিলেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই