তারিখ : ২৪ জানুয়ারী ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ১২ জুয়ারীসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ

গৌরীপুরে ১২ জুয়ারীসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর থানা পুলিশ ২৭ নভেম্বর (শুক্রবার) রাতে অভিযান চালিয়ে ১২ জুয়ারী ও ১জন ওয়ারেন্টভূক্ত আসামী সহ মোট ১৩ জনকে আটক করে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গৌরীপুর থানার এসআই নজরুল ইসলামের নেতৃত্বে এএসআই আক্তারুজ্জামান, মনিরুল ইসলাম, মোস্তাক আহাম্মেদ, রফিজ উদ্দিন ও তোফায়েল হোসেনসহ এক দল পুলিশ উপজেলার মইলাকান্দা ইউনিয়নের লামাপাড়া গ্রামে অভিযান চালিয়ে মৃত আরব আলীর ছেলে মোঃ আঃ সাত্তার (৩৫), মৃত আফিজ উদ্দিনের ছেলে মোঃ সুরুজ আলী (৪৮), মৃত হাসন আলী মুন্সির ছেলে মোঃ আঃ মুন্নাফ (৫৫), মৃত আঃ আলীর ছেলে আঃ মোতালেব (৫০), সদর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মৃত জবেদ আলীর ছেলে মোঃ রফিক মিয়া (৪০) ও তারাকান্দা উপজেলার টিলাটিয়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে মোঃ মতিউর রহমান (৩৫) কে আটক করে।

পরে পুলিশের ওই প্রতিনিধি দল মাওহা ইউনিয়নে অভিযান চালিয়ে জুয়া খেলা থেকে বীর আহাম্মদপুর গ্রামের আঃ কদ্দুছের ছেলে বাবুল মিয়া (৫০), মোঃ কালা মিয়ার ছেলে মোঃ রুবেল (২৫), আঃ মোতালিবের ছেলে মোঃ আলী উছমান (২২), মৃত আঃ হামিদের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৫০), মৃত আমীর আলীর ছেলে মোঃ এয়াকুব আলীর (৬০) ও ভূটিয়ারকোনা গ্রামের মৃত হিরা লালের ছেলে শ্রী সুবলকে (৪২) আটক করে।

একই সময় গৌরীপুর ইউনিয়নের হাটশিরা গ্রামের ওয়ারেন্টভূক্ত আসামী আব্বাস আলীর ছেলে আঃ রশিদকে আটক করে। ২৮ নভেম্বর (শনিবার) সকালে আটককৃতদের জুয়া আইনে ময়মনসিংহ কোর্টে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই