তারিখ : ২৪ জানুয়ারী ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিকাশ এজেন্টের ৮লাখ টাকা ছিনতাই,আটক-২

শ্রীপুরে বিকাশ এজেন্টের ৮লাখ টাকা ছিনতাই,আটক-২
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ-বরমী আঞ্চলিক সড়কে বিকাশ এজেন্টের ৮ লাখ ২০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে ওই সড়কের বরকুল মহিলা মাদরাসার নিকট এ ঘটনা ঘটে।

স্থানীয়রা দুই ছিনতাইকারী রাকিব (২৪) ও নাঈম ইসলাম (২০) কে আটক করে ছিনতাই হওয়া ৬লাখ ৮০ হাজার টাকা ও ১৪টি মোবাইল ফোনসহ পুলিশে সোপর্দ করে।আটককৃতরা হলো উপজেলার বরমী ইউনিয়নের পাঠানটেক গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রাকিব (২৪) এবং ময়মনসিংহ জেলার পাগলা থানার সাদোয়া গ্রামের সোনা মিয়ার ছেলে নাঈম ইসলাম (২০)।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, বরমী উত্তর বাজারের বিকাশ এজেন্ট এবাদুল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বরকুল গ্রামের বাড়ীতে যাচ্ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে মহিলা মাদরাসার নিকট পৌঁছা মাত্রই পূর্বে থেকে উঁৎপেতে থাকা ছিনতাইকারীরা এবাদুলের উপর হামলা চালিয়ে এলোপাথারী মারপিট করে গুরুত্বর আহত করে। ছিনতাইকারীরা এবাদুলের নিকট থেকে নগদ ৮ লক্ষ ২০ হাজার টাকা ও দোকানের ১৪টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এবাদুলের ডাক চিৎকারে স্থানীয় জনতা এসে দুই ছিনতাইকারীকে ধরে ৬ লক্ষ ৮০ হাজার টাকা ও ১৪টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশে সোপর্দ করে। এদিকে এবাদুলকে আশংকা জনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ওই দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় এবাদুল্লাহর ভাই আসাদুল্লাহ্ শ্রীপুর থানায় একটি মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই