তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ভ্রাম্যমান আদালতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

পত্নীতলায় ভ্রাম্যমান আদালতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
নওগাঁয় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও সরবরাহ করার অপরাধে পত্নীতলা উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় শনিবার ৩ প্রতিষ্ঠানকে অর্ধলক্ষ টাকা অর্থ জরিমানা করা হয়।

র‌্যাব-৫, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস. এম. ফজলুল হক এবং ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও পত্নীতলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা কর্তৃক অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী এবং সরবরাহ করার অপরাধে পত্নীতলা উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার ঝর্ণা বেকারী এর ম্যানেজার আব্দুর রাজ্জাক (৩৫)কে ৫০ হাজার টাকা, নিউ মদিনা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর ম্যানেজার মোশারফ হোসেন (৩০)কে ৪ হাজার টাকা ও মদিনা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর ম্যানেজার গিয়াস উদ্দিন (৫০)কে ২ হাজার টাকা সর্বমোট ৫৬ হাজার টাকা ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জরিমানা করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই