তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঈশ্বরগঞ্জের পল্লীতে বাড়ি-ঘরে হামলা,মারপিট, লুটপাট

মাদক বিক্রিতে বাধা দেওয়ায়
ঈশ্বরগঞ্জের পল্লীতে বাড়ি-ঘরে হামলা,মারপিট, লুটপাট,৬জনের নামে মামলা
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার এনায়েত নগর গ্রামে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় একই গ্রামের মৃত শহর আলীর পুত্র আবুল কাশেমের বাড়িতে প্রকাশ্যে দিবালোকে হামলা চালিয়ে বাড়ি-ঘরে ভাংচুর মহিলা সহ কয়েকজনকে মারপিট করে আহত করা সহ নগদ ৩লাখ টাকা, স্বর্নালংকার লুটপাট করে নিয়ে যাবার অভিযোগে ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়ার ম্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতে ৬জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে।

মোঃ আবুল কাশেম বাদী হয়ে ধারা ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৪২৭/৩৮০/৩০৭/১০৯ দ:বি: মোতাবেক একই গ্রামের মৃত জাহের আলীর পুত্র শামছদ্দিন, রুবেল মিয়া, পাবেল মিয়া, হোসেল মিয়া, আজিজুল হক উভয় পিতা শামছদ্দিন ও ফলিজা খাতুন এর নামে মামলা দায়ের করা হয়। মামলায় অভিযোগ করা হয় বিবাদীরা বিশেষ করে পাবেল মিয়া এলাকায় একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ও প্রতিবাদ করায় দলবল সহ এই হামলা চালানো হয়। হামলায় নয়ন, জুয়েল ও ললিতা খাতুন আহত হয়। নয়ন মিয়ার ঘরে ভাংচুর সহ ৩লাখ টাকা লুটপাট করে নিয়ে যায়। বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামলাটি নথিভুক্ত করে ৩নং সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে তদন্ত রিপোর্ট প্রদানের আদেশ দেন।

বিজ্ঞ আদালতের আদেশ প্রাপ্ত হয়ে সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনা সরজমিনে তদন্ত করে ঘটনা সত্য বলে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আদালতে প্রতিবেদন দাখিল করেছেন। মামলার বাদী মোঃ আবুল কাশেম উল্লেখ করেন বর্তমানে বিবাদীরা কোর্ট থেকে মামলা তুলে আনার জন্য হুকমী সহ পুনরায় হামলা চালানোর পায়তারা করে যাচ্ছে। মামলার নীরিহ বাদী উক্ত বিষয়ে পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই