তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গত ৩০ বছরে দেশের জন্য কোন উন্নয়ন হয়নি- মন্ত্রী

গত ৩০ বছরে যারা সরকার পরিচালিত করেছে তারা দেশের জন্য কোন উন্নয়ন করেনি-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, অন্যরা ৩০ বছর ক্ষমতায় থাকায় দেশ অনেক পিছিয়ে গেছে । দেশের উন্নয়নে বাধাগ্রস্ত হয়েছে । গত ১২ বছরে বর্তমান সরকার দেশে জন্য ব্যাপক উন্নয়ন কাজ করেছে। যা দেশের মানুষ দেখতে পাচ্ছেন । প্রধান মন্ত্রী সুস্থ্য থাকলেও তার কিছুই চাইতে হবে না। দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, মন্ত্রী ।

এসময় কালিয়াকৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমদ রেজা আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল ,চাপাইর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু সহবিভিন্ন আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই