তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ছাত্রীকে ধর্ষণ,যুবক গ্রেফতার

কালিয়াকৈরে ছাত্রীকে ধর্ষণ,যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় শনিবার রাতে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে হৃদয় বাবু (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ছাত্রী চান্দরা উত্তর দিঘির পাড় এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় স্কুলে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে।অভিযুক্ত যুবক গোবিন্দগঞ্জের হাবিবপুর এলাকার শ্রী রবি চন্দ্রের ছেলে হৃদয় বাবু। তিনিও একই বাসায় ভাড়া থাকেন।

জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি থেকে বিভিন্ন সময় বাসায় একা পেয়ে হৃদয় বাবু কৌশলে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন। একপর্যায়ে ওই স্কুলছাত্রী তার মাকে বিষয়টি জানায়।পরে তার বাবা মমিরুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেলে পুলিশ  অভিযান চালিয়ে শনিবার রাতে ওই যুবককে গ্রেফতার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ছাত্রী ধর্ষণের ঘটনায় হৃদয়কে শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই