তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্ত্রীকে নির্যাতন ও মাথার চুল কেটে দেওয়ায় স্বামী আটক

নওগাঁয় যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন ও মাথার চুল কেটে দেওয়ায় স্বামী আটক
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
নওগাঁয় যৌতুকের টাকার দাবিতে মারপিট করে স্ত্রীর মাথার চুল কেটে দেওয়ার অভিযোগে স্বামীকে আটক করেছে থানা পুলিশ।কুষ্টিয়া সদর উপজেলার বেলঘড়িয়া গ্রামের মোজাহার আলী মেয়ে মহসিনা পারভীন (২৮) এর সাথে ঢাকার ভাষানটেক এলাকার এটিএম মোস্তফা কামালের ছেলে মোহাম্মদ জাহিদ হাসান (৩৬) সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কারণে নওগাঁ সদর উপজেলার চকবিরাম গ্রামের মানছুরা জলিলের ভাড়া বাসায় থাকেন এ দম্পতি।

পুলিশ সূত্রে জানা যায়, মোহাম্মদ জাহিদ হাসানের সাথে মহসীনা পারভিনের ৬বছর আগে পারিবারিক ভাবে ইসলামী শরীয়াত মোতাবেক বিয়ে হয়। তাদের ঘরে ৪বছরের একটি সন্তান রয়েছে। সন্তান জন্ম গ্রহণের পর থেকে যৌতুকের জন্য শারীরিক ভাবে অত্যাচার ও নির্যাতন শুরু করে স্বামী। বিষয়টি মহসীনা পারভিন সে সময় তার বাবা, মাকে জানালে ৬লাখ টাকা যৌতুক দেয়। যৌতুক দেওয়ার কিছুদিন না যেতেই আবারো ৫লাখ টাকা যৌতুকের দাবীতে নির্যাতন শুরু করে।

মহসীনা পারভিন সাংবাদিকদের জানান, গত ২১শে জুলাই দুপুরে আমার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়ার পর আবারো যৌতুকের দাবীতে ৩০শে জুলাই রাতে পুনরায় ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন আমার স্বামী। যৌতুক টাকা না দেওয়াতে ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ভাবে মারপিট শুরু করলে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করেন।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল বলেন, গৃহবধূ নির্যাতনের বিষয়ে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তার স্বামীকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। এঘটনায় নির্যাতিত (ভিকটিম) গৃহবধূ মহসীনা পারভিন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেছেন। আটককৃত ব্যক্তিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে শনিবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই