তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় নবনির্বাচিত দুই চেয়ারম্যানকে বরন

মনপুরায় মাসিক সমন্বয় সভায় নবনির্বাচিত দুই চেয়ারম্যানকে বরন
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ভোলার মনপুরায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের উদ্যোগে এই মাসিক সভার আয়োজন করা হয়। রোববার (০৮ আগস্ট) দুপুর ১ টায় উপজেলা ডাকবাংলো হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে মাসিক সমন্বয় সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

সভায় উপজেলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এসময় উপজেলার হাজীর হাট ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অলি উল্লাহ কাজলকে ফুল দিয়ে বরন করা হয়। ফুল দিয়ে বরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি এ.কে.এম শাজাহান মিয়া, সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাশেদ মোল্লা, মনপুরা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আঃ মমিন টিটু ভুঁইয়াসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রধানগন উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই