তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় শিশুকে ধর্ষণের অভিযোগ

নওগাঁর পত্নীতলায় শিশুকে ধর্ষণের অভিযোগ
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
নওগাঁর পত্নীতলা উপজেলায় ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবক আটক।পত্নীতলা উপজেলার নির্মইল পূর্ব পাড়া গ্রামের মোঃ হাবিবের ৪ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে নির্মইল পশ্চিমপাড়া গ্রামের ধন মোহাম্মদের ছেলে এরশাদ (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে।

জানা যায়, রবিবার দুপুরে শিশুটির নানী ফাতেমা বেগম ঐ শিশুকে সঙ্গে নিয়ে মাঠে গরু নিয়ে যায়। এসময শিশুটিকে রেখে নানী মাঠের অন্য পাশে গরু বাঁধতে যায়। এসময় মাঠের পাশেই মাটি তুলছিলো এরশাদ। ফাতেমা বেগম ফিরে এসে শিশুর শরীরে রক্ত দেখতে পেয়ে এরশাদকে দোষারোপ করলে সে দৌড়ে পালিয়ে যায়। শিশুর নানী ফাতেমা বেগম এরশাদের পরিবারকে বিষয়টি অবহিত করলে তারা অভিযুক্ত এরশাদকে মানসিক ভারসাম্যহীন বলে দাবি করে। পরবর্তীতে শিশুটিকে তার পারিবারের লোকজন পাশ্ববর্তী সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন।

এ বিষয়ে শিশুর নানী ফাতেমা বেগম পত্নীতলা থানায় বুধবার এরশাদের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করলে, পত্নীতলা থানা পুলিশ তাৎক্ষনিক উক্ত যুবককে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেন এবং শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ জেলা হাসপাতালে প্রেরন করেন বলে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ নিশ্চিত করেছেন। এব্যাপারে পত্নীতলা থানায় মামলা নং ৩১, তাং ২৪/১১/২০২১ইং।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই