তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন

নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নতুন বই বিতরন
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
সারা দেশের মতো নওগাঁর রাণীনগরে শিক্ষার্থীদের হাতে নতুন বছরের প্রথম দিনে প্রধানমন্ত্রীর উপহার নতুন বই তুলে দেওয়া হয়েছে। শনিবার উপজেলার রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে বই বিতরন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, নির্বাহী কর্মকর্তা সুমান্ত কুমার মাহাতো, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমীন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার সামছুজ্জামান, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, যুগ্ম সাধারন সাধারন সম্পাদক গোলাম হোসেন আকন্দ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) পারভিন সুলতানা চাঁদ, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, সদর ইউপির চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকি প্রমুখ। উপজেলার ১শতটি প্রাথমিক এবং ৩৯টি মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে এই নতুন বই বিতরন করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই