তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নাভারনে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে যুবক আহত

শার্শার নাভারনে মাদক ব্যবসায়ীদের দা ও ছুরিকাঘাতে যুবক আহত
[ভালুকা ডট কম : ১০ জুন]
নাভারনে মাদক ব্যবসায়ীদের দা ও ছুরিকাঘাতে মফিজুর রহমান (৪৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তী করা হয়েছে। আহত মফিজুর রহমান শার্শার দক্ষিন বুরুজ বাগান গ্রামের মৃত গোলাম নবীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৯টায় শার্শার নাভারনের স্বর্ণ পট্টিতে মফিজুর রহমান ব্যক্তিগত কাজে যায়।এ সময় একই গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও বিএনপি'র তৃপ্তি গ্রুপের কর্মী মন্টু, রবি ও মাছুম পূর্ব সক্রতার জের ধরে হাসান জহির গ্রুপের মফিজুর রহমানের উপর রাম দা ও ধারালো ছরি নিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করে।  স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা (বুরুজবাগান) স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।  সেখানে আহত মফিজুর রহমানের অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে স্থানন্তর করে।

এ ঘটনার জের ধরে সঙ্গে সঙ্গে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। রাতের আধারে গ্রামের বিভিন্ন স্থান সহ হাসপাতালের সামনে ১০/১২টি বোমার বিস্ফোরন ঘটনো হয়। এ রিপোর্ট লোখা পর্যন্ত উক্ত গ্রামে পুলিশ মোতায়েন ছিল।

শার্শা থানা পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান জানান, আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য যশোরে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকা পুলিশেও নিয়ন্ত্রনে আছে। বোমাবাজ ও দুৃর্বৃত্বদের শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই