তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে রাজন ২মাস ধরে নিখোঁজ

নান্দাইলে রাজন ২মাস ধরে নিখোঁজ
[ভালুকা ডট কম : ১৪ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের পূর্ব বাশঁহাটি গ্রামের মো. ইদ্রিস আলীর বড় ছেলে মো. রাজন মিয়া (৩০) গত ৭ই মে থেকে নিখোঁজ রয়েছে। পিতা মো. ইদ্রিস আলী কর্তৃক নান্দাইল মডেল থানায় দায়েরকৃত ডিজি সূত্রে জানাগেছে, গত ৭ই মে রাজন মিয়া তার স্ত্রী সাবিয়া খাতুনের সাথে রাগ অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যাবার পর থেকেই নিখোঁজ রয়েছে।

ইতি মধ্যে তার স্ত্রী সাবিহা আক্তার কোর্টে এফিডেভিটমূলে স্বামীকে তালাক দিয়েছে। তার একটি শিশু সন্তান রয়েছে। উক্ত বিষয়ে পিতা ইদ্রিস আলীর মোবাইল নং ০১৯১০-১১৪৬৬৭ নাম্বারে তার পুত্রের কেউ কোন সন্ধান পেলে জানানোর অনুরোধ জানিয়েছেন। নান্দাইল থানার ডিউটি অফিসার রেজুয়ান জানান, গত ২রা জুন নান্দাইল থানার জিডি নং ৭৫ মূলে এবিষয়ে একটি বার্তা সংশ্লিষ্ট সকল থানায় পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই