তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা

সখীপুরে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে জাতীয় পার্টির বহিষ্কৃত নেতার হামলা
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে একজন বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির বহিষ্কৃত ভাইস- চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকীর নেতৃত্বে ওই মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা চালানো হয়। হামলায় বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ (৭২)  আহত হয়েছেন। তাঁকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই মুক্তিযোদ্ধার ছেলে জাতীয় ছাত্র সমাজ  কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাদী হয়ে কাজী আশরাফ সিদ্দিকীসহ সাতজনকে আসামি করে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানা যায়, শুক্রবার সকাল ৯ টার দিকে সখীপুর  পৌরসভার ৮ নং ওয়ার্ডের  জেলখানা  মোড় এলাকার বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদের বাড়িতে জাপার বহিষ্কৃত নেতা কাজী আশরাফ  সিদ্দিকী ১০-১২ জন অনুসারী  নিয়ে হামলা চালান। হামলায় বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ আহত হন। আশেপাশের লোকজন এগিয়ে  গেলে হামলাকারীরা চলে যায়। মামলায় উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি ফরমান আলী ও উপজেলার সাবেক সদস্য সচিব মাসুদ রানাকেও আসামী করা হয়েছে।

মামলার বাদী নাজমুল হাসান বলেন, দল থেকে বহিষ্কৃত নেতা কাজী আশরাফ সিদ্দিকী লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে অতর্কিত  হামলা চালায়। এতে আমার বীর মুক্তিযোদ্ধা বাবা আহত হন। এ সময় তারা  একটি ল্যাপটপ ও কিছু টাকা নিয়ে যায় বলেও তিনি জানান। অভিযুক্ত কাজী আশরাফ সিদ্দিকী বলেন, আমার বোনের বাসায় আমি গিয়েছিলাম  বেড়াতে। সে আমার পিতৃতুল্য। হামলার  কোন ঘটনা ঘটেনি।

সখীপুর  থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, লিখিত অভিযোগ  পেয়েছি। তদন্ত করে আইনগত  ব্যবস্থা নেওয়া হবে। অন্য একটি সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার জাতীয় পার্টির  প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৩য় মৃত্যুবার্ষিকী পালনকে  কেন্দ্র করে বিরোধের  জের ধরে এ হামলার ঘটনা ঘটে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই