তারিখ : ২৮ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে হত্যা মামলার ২৩ আসামী কারাগারে

সিরাজগঞ্জে বাবা-ছেলে হত্যা মামলার ২৩ আসামী কারাগারে
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
সিরাজগঞ্জে বাবা-ছেলে হত্যা মামলার ২৩ আসামীকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ২৩ আসামী আইনজীবীর মাধ্যমে সিরাজগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্নসমর্পন করে জামিনের আবেদন করেন। জামিন শুনানী শেষে বিচারক মোহাম্মদ রাশেদ তালুকদার তাদের কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন। এর আগে আসামীরা গত ২৩ মে হাইকোর্ট থেকে ৬ সাপ্তাহের আগাম জামিন নেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ তারা আদালতে আত্নসমর্পন করে জামিনের আবেদন করেন।

আসামীরা হলেন, উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামে আজিজ প্রামানিক (৪৮), মোরশেদ (৩৮), জুয়েল (৪৫), জীবন সরদার (২৬), নেগার সরদার (৫৫), জালাল (৩২), শেখ ফরিদ (৩৫),  সুখ চাঁদ (৪০),  আয়শা খাতুন (৪০), আকাশ মোল্লা (২৬),  আশিক মোল্লা (২৫), কদম (৩৫), হাশেম মোল্লা (৬০), সোহেল রানা (৩০), আলমগীর (৪২), আমজাদ মোল্লা (৪৩), মিঠুন মোল্লা (২৮), আলম প্রামানিক (৪০),  শাহ আলম মোল্লা (৩৫), আশরাফুল ইসলাম (৩০),  বাবু মোল্লা (৬০), আজিদ প্রামানিক (৪৫), শাজাহান আলী (৪৫)।

চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের অতিরিক্ত পিপি আব্দুর রউফ পান্না এই তথ্য নিশ্চিত করেছেন। উল্লেখ্য, গত ২৩ এপ্রিল ২০২৩ ইং তারিখে উল্লাপাড়ায় উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামের মসজিদের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওয়ার্ড কৃষকলীগ নেতা জামাল উদ্দিন প্রামানিক নিহত হয়। এসময় নিহত জামাল উদ্দিন প্রামানিকের বাবা মসজিদের মোয়াজ্জিন মোশারফ প্রামানিক সহ অন্তত ১০ জন আহত হয়। গত ২৮ এপ্রিল বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মোয়াজ্জিন মোশারফ প্রামানিকের মৃত্যু হয়।

এঘটনায় নিহত মোয়াজ্জিন মোশারফ প্রামানিকের ছেলে ও মোহনপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বাবলু হোসেন বাদী হয়ে ৪৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ১৫ জনকে আসামী করে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় আজ ২৩ আসামীকে কারাগারে পাঠালো আদালত। এর আগে গত ৭ জুন এই মামলার চার আসামীকে কারাগারে পাঠায় আদালত।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই