তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রাইভেটকার সহ ত্রিশালে তিন ছাগল চোর আটক

প্রাইভেটকার সহ ত্রিশালে তিন ছাগল চোর আটক
[ভালুকা ডট কম : ২৩ আগষ্ট]
ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকারসহ তিন ছাগল চোরকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ। আটককৃতদের বুধবার দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানাযায়, মঙ্গলবার সকালে উপজেলার গোপালপুর চরখিবাড়ি এলাকার নজরুল ইসলাম তার দুটি খাসি ছাগল ঈদগাহ মাঠ সংলগ্ন ঘাস খাওয়ার জন্য পাটক্ষেতের পাশে রেখে আসে। পরে দুপুরে গিয়ে তিনি দেখেন তার দুটি খাসি ছাগল তিনজন ব্যাক্তি একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ,২৩-২৩৮৬) তুলে নিয়ে চলে যাচ্ছে। তার ডাক-চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে প্রাইভেটকারটিকে বগার বাজার চৌরাস্তা এলাকায় জনতা ঘিরে ফেলে। খবর পেয়ে টহল পুলিশের এস.আই মুঞ্জুরুল হক সঙ্গীয় ফৌর্স এস. আই বিল্লাল হোসেনকে নিয়ে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার বান্ডাবর গ্রামের আঃ ছালামের ছেলে পিয়াল (২০), নেত্রকোনা জেলার মদন উপজেলার বোশজানি গ্রামের মৃত টিপু মিয়ার ছেলে আরমান (১৯) ও ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার সাতেঙ্গা গ্রামের গ্রামের আঃ রহিমের ছেলে সজিব (১৯) আটক করে এবং প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং তাদের কাছ থেকে নগদ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের  বুধবার দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। তিনি আরো জানান, প্রাথমিক ভাবে তারা স্বীকার করেছে যে মোবাইল ক্রয় এবং বিড়ানি খাওয়ার জন্য তারা খাসি দুটি চুরি করেছে।
বার্তা প্রেরক
মোমিন তালুকদার ত্রিশাল ময়মনসিংহ

  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই