তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বিদেশি মদসহ দুইজন গ্রেপ্তার

ত্রিশালে চেকপোস্ট দেখে দৌড়, অতঃপর বিদেশি মদসহ দুইজন গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) অরিত সরকার ও অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন এর নির্দেশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে ১৪ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজীরভিটা গ্রামের নাজিমুদ্দিনের  ছেলে জাহিদুল ইসলাম (১৮) ও একই এলাকার মনির মিয়ার ছেলে আবিদ হাসান (১৯)।বৃহস্পতিবার সকালে ত্রিশাল থানার এসআই নুরে আলম সিদ্দিক, এএসআই রিপন মিয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে চেকপোস্টের সময় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

এ বিষয়ে এসআই নুরে আলম সিদ্দিক গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তারকৃত দুইজন ময়মনসিংহের দিক থেকে ত্রিশালের দিকে আসার পথে চেকপোস্ট দেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সন্দেহজনক আচরণ দেখে ডিউটিরত পুলিশ সদস্যগণ দৌঁড়িয়ে ধরে তল্লাশি চালালে দুজনের সাথে থাকা কালো ব্যাগ থেকে ১৪ বোতল বিদেশী মদ জব্দ করা হয় এবং দুজনকে গ্রেফতার  করে ত্রিশাল থানায় আনা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুজনের বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধিন।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, উপজেলার পৌরসভা সহ ১২টি ইউনিয়নে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। জনগণের জান মালের নিরাপত্তা সহ  সকল ধরনের অপরাধ নির্মূলে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন ত্রিশাল থানা পুলিশ।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই