তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বাড়ি ঘর ভাংচুর, মালামাল লুট

কালিয়াকৈরে আদালত অবমাননা করে বাড়ি ঘর ভাংচুর, মালামাল লুট
[ভালুকা ডট কম : ২৪ জুন]
উপজেলার কালিয়াকৈর বাজার এলাকায় প্রতিপক্ষের বিরুদ্ধে আদালতের নির্দেশ অবমাননা করে প্রকাশ্যে দিবালোকে একটি বসত-বাড়িতে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। হামলা চালিয়ে টিনের ঘর ভাংচুর ও আসবাবপত্র, মেশিনারীসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করা হয়। ওই ঘটনায় আজগর আলী বাদী হয়ে কালিয়াকৈর থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলা কালিয়াকৈর বাজারের কছিম উদ্দিন রোড এলাকার মৃত বশির উদ্দিনের ছেলে আজগর আলী দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। তার অজান্তে নিজের ছোট ভাই আব্দুল সাত্তার পাশের মৃত রহম আলীর ছেলে জসিম উদ্দিনের কাছে সেখান থেকে এক শতাংশ জমি বিক্রি করেন। বিষয়টি জানতে পেরে কয়েক দিনের মধ্যে আজগর আলী বাদী হয়ে গাজীপুর বিজ্ঞ ৪র্থ সহকারী জজ আদালতে একটি প্রিহেনসন মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত ওই জমিতে স্থিতি বজায় রাখর নির্দেশ দিয়েছেন। কিন্তু মামলাটি বিচারাধীন থাকলেও জসিম উদ্দিন ক্রয়সুত্রে মালিক দাবি করে ওই জবর-দখলের চেষ্টা চালায়। শুধু তাই নয়, তিনি আজগর ও তার পরিবার এবং ভাড়াটিয়াদের খুন জখমের হুমকি দেয়। এমন কি জসিম উদ্দিন আজগরের ভাড়াটিয়াদের কে পুড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়ছে। গত সোমবার সকালে জসিম উদ্দিন ও তার সহযোগীরা ২০-৩০টি মোটরসাইকেল যোগে ৪০-৫০ জন লোক ফিল্মি স্টাইলে ওই বাড়িতে হামলা চালায়। হামলা চালিয়ে মুহুর্তেও মধ্যে টিনের ঘর ভাংচুর ও ঘরের বেড়া খুলে নিয়ে যায়। লুট করা হয়েছে দরজা-জানালা, আসবাবপত্র, মেশিনারীসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল। এ ঘটনায় আজগর আলী বাদী হয়ে কালিয়াকৈর থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন। এরপর থেকে ওই নিরিহ পরিবারটি আতঙ্কে আছেন।

আজগর আলী বলেন, বিবাধী জসিম কালিয়াকৈর বাজার ইজারাদার হওয়ায় প্রভাবশালী ও প্রশাসনের লোকজন ম্যানেজ করে সে ও তার সহযোগীরা হামলা চালিয়ে আমার বাড়িতে ভাংচুর করে। প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এর আগেও বিভিন্ন সময় সে হুমকি-দমকি দিতো।

এব্যাপারে অভিযুক্ত জসিম উদ্দিনের মোবাইলে যোগোযোগ করতে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।কালিয়াকৈর থানার এস আই খন্দকার মুক্তি মাহমুদ জানান, ওই বিষয়টি নিয়ে থানায় উভয় পক্ষ অভিযোগ দায়ের করেছে। বিষয়টি খতিয়ে দেখা যাচ্ছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই