তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শ্রীপুরে ভুয়া এএসপি আটক

শ্রীপুরে ভুয়া এএসপি আটক
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে ভুয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে কাউছার (২৮) নামে এক যুবককে আটক করেছে শ্রীপুরের মাওনা হাইওয়ে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে গণ ভবনের একটি পরিচয় পত্র (আইডি কার্ড) জব্দ করা হয়। সে ব্রাক্ষ্মনবাড়য়িা সদর উপজেলার মজিদপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় মাওনা চৌরাস্তা হাইওয়ে পুলিশ বক্স থেকে তাকে আটক করা হয়। মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর এম আল মামুন আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর এম আল মামুন জানান, কাউছার দুপুর সোয়া ১২ টার সময় মাওনা উড়াল সেতুর নিচে কর্তব্যরত কনস্টেবলদের কাছে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয় দেয়। এসময় তার সাথে একজন যুবতী মেয়ে ছিল। পরে তারা আমাকে ফোনে জানালে আমি ওই ভুয়া এএসপিকে উড়াল সেতুর নিচে পুলিশ বক্সে নিয়ে বসার নির্দেশ দেয় এবং অপ্যায়ন করার কথা বলি। পরে পুলিশ বক্সে এসে দেখি সে আমার চেয়ারে বসে আছে। তার কথাবার্তা ও আচরন সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করলে সে প্রকৃত পরিচয় স্বীকার করে। এসময় তার সাথে থাকা ওই মেয়ে কৌশলে সটকে পড়েন। তার বিরুদ্ধে ব্রাক্ষ্মনবাড়ীয়া সদর থানায় সরকারী কর্মকর্তা পরিচয়ে প্রতারনার অভিযোগে মামলা রয়েছে।

জিজ্ঞাসাবাদে আটক কাউছার আরো জানায়, সে ওই মেয়ের সাথে সিনিয়র এএসপি পরিচয়ে মুঠোফোনে দুই দিনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে মেয়েকে এএসপি প্রমাণের জন্য মাওনা এলাকায় পুলিশ বক্সে আসে। সরকারী কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করে শ্রীপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই