তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

কালিয়াকৈরে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার কালামপুর শিল্পকুঞ্জ এলাকায় আজ সকালে চালককে কুপিয়ে গুরতর  আহত করে অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। পথচারীরা ওই চালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। আহত ব্যক্তি হলেন, মাগুরা জেলার ধর্মদহ এলাকার কাশেম মন্ডলের ছেলে সিয়াম মন্ডল (৩৬)। সে উপজেলার কালামপুর এলাকার আলীর বাসার ভাড়াটিয়া।

এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রতিদিনের মত সকালে কাজের সন্ধানে অটোরিকশা চালক কালামপুর বাসা থেকে চন্দ্রা দিকে যাচ্ছিল। শিল্পকুঞ্জ এলাকায় পৌছালে আগে থেকে উৎপেতে থাকা ছিনতাইকারী দল সিয়ামকে মারপিট করে। হাত-পা বেঁধে চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। তার ডাক চিৎকারে এলাকার লোকজন সিয়ামকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বিষয়টি আমার জানা নেই। খবর নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই