তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্নহত্যা

তজুমদ্দিনে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্নহত্যা,জিজ্ঞাবাদের জন্য স্বামী আটক
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ভোলার তজুমদ্দিনে পেটের ব্যথা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে এক গৃহবধূ। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করেন। এঘটনায় তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

থানা পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার বিচ্ছিন্ন চরমোজাম্মেল ৬নং ওয়ার্ড দুলাল বাজার সংলগ্ন রবিউলের মেয়ে নার্গিসের (২০) সাথে ৯ মাস পূর্বে একই এলাকার শাজাহান পাহলানের ছেলে রিয়াজ পাহলানের সাথে পারিবারিকভাবে বিবাহ হয়। ছোটকাল থেকেই গৃহবধু নার্গিসের পেটে প্রচন্ড ব্যথা ছিলো। এরাইধারাহিকতায় গতকাল মঙ্গলবার রাতে পেটে ব্যথা শুরু হলে তাকে গরম পানি পান করানো হয়। একপর্যায়ে ব্যথা নিয়ন্ত্রণে আসলে সবাই ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় নার্গিস ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেন। পরে ভোর ৫টায় ঝুলন্ত লাশ দেখতে পেয়ে নিহতের স্বামী ও তার বোন মিলে লাশ নামিয়ে ফেলে।

সংবাদ পেয়ে তজুমদ্দিন থানার ওসি তদন্ত এনায়েত হোসেন লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন ময়না তদন্তের জন্য। আত্নহত্যার ঘটনায় তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ওসি তদন্ত এনায়েত হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর বলা যাবে হত্যা না আত্নহত্যা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই