তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধ

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধ,রাতের আধারে ফিসারীর মাছ নিয়া গেলো প্রতিপক্ষরা
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বাশঁহাটি গ্রামের মৎস্য চাষী মনির হোসেন রফিকের সাথে জমি সংক্রান্ত বিরোধের জেরে তার স্বত্ব দখলীয় এক একর জমিতে তৈরীকৃত ফিসারীর মাছ রাতের আধারে সাবা জাল দিয়ে ধরে নিয়া যায় প্রতিপক্ষরা।

নান্দাইল মডেল থানায় দায়েরককৃত অভিযোগে জানাগেছে, রাতের আধারে বাশঁহাটি গ্রামের মো. গিয়াস উদ্দিন, নুরুল ইসলাম, শাহীন মিয়া, ইয়াছিন মিয়া, বাদল মিয়া ও রমজান আলী গংদের সাথে উক্ত মৎস্য চাষী মনির হোসেন রফিকের সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলিয়া আসছে। এরই জের ধরে শুক্রবার (২০শে নভেম্বর) মধ্য রাতে উল্লেখিত ব্যাক্তিগণ সহ অজ্ঞাত আরো ৪/৫ জনের একটি দল সাবা জাল দিয়ে ফিসারীতে চাষকৃত রুই, কাতল,কার্ফু, শিং ও পাবদা ইত্যাদি বিভিন্ন জাতের প্রায় ৮/১০ মণ মাছ (যার আনুমানিক মূল্য প্রায় ১ লাখ টাকা) বস্তা ভর্তি করে নিয়া যায়। এসময় মৎস্য চাষী মনির উদ্দিনের চাচাতো ভাই রফিক মিয়া টর্চ লাইটের আলোতে দেখিতে পাইয়া বাধা নিষেধ করলে তাকে বিভিন্ন ধরনের হুমকী দিয়া বিবাদীরা চলিয়া যায়। পরে বিষয়টি জানা জানি হলে মৎস্য চাষী মনির হোসেন রফিক বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি লিখিত এজাহার দায়ের করে।

পরে পুলিশ ঘটনা তদন্তকালে প্রাথমিক ভাবে সত্যতার প্রমাণ পেলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় নিয়মিত মামলাটি রুজু করা হয়নি বলে জানান মামলার বাদী মনির হোসেন রফিক। বর্তমানে মামলার বিবাদীগণ উক্ত মৎস্য চাষীকে অভিযোগ তুলে নিতে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকী দিয়ে আসছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই