তারিখ : ২৪ জানুয়ারী ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্রদের ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

গৌরীপুরে মাদ্রাসার ছাত্রদের ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে মাদ্রাসার ছাত্রদের ধর্ষণের অভিযোগে শুক্রবার (২৭ নভেম্বর) রাতে এ উপজেলার সহনাটি ইউনিয়নের পাছার মানিকরাজ করফুলনেছা নূরানী ও হাফিজিয়া মদ্রাসার শিক্ষক মোঃ বাকি বিল্লাহ উরফে মানিক (৩৮) কে আটক করেছে গৌরীপুর থানা পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, সহনাটি ইউনিয়নের পাছার মানিকরাজ গ্রামের মোঃ আজিম উদ্দিন মাস্টারের পালিত পুত্র মোঃ বাকি বিল্লাহ উরফে মানিক। সে প্রায় ৭/৮ মাস পূর্বে উক্ত মাদরাসায় নূরানী শাখায় প্রধান শিক্ষক হিসাবে যোগদান করে কর্মরত। গত ১৫ নভেম্বর সকালে ক্লাস চলাকালীন সময় নূরানী শাখার জনৈক ছাত্র (৯) কে শিক্ষক মানিক ক্লাস থেকে পাশের রুমে ডেকে নিয়ে যায় এবং ব্ল্যাক বোর্ডের আড়ালে নিয়ে ধর্ষণ করে। আবার এর কিছুদিন পর বিকাল বেলায় খেলার সময় উক্ত শিক্ষার্থীকে ডেকে নিয়ে পূর্বের ন্যায় একই স্থানে শিক্ষক মানিক পুনরায় ধর্ষণ করে। তার পর থেকে সেই ছাত্র মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়। গত বুধবার সকালে ছাত্রের পিতা তাকে মাদ্রাসায় দিয়ে আসে। কিন্তু সন্ধ্যা বেলায় বাড়ি ফিরে আসায়, তার পিতা জানতে চায় মাদ্রাসা থেকে চলে আসার কারণ জানতে চাইলে উক্ত ছাত্র জানায়, মাদ্রাসায় আর পড়তে যাবে না।

এ ঘটনার পর মাদরাসার অপর শিক্ষক অলিউল্লাহ ওই শিক্ষার্থীর কাছে মাদ্রাসায় না আসার কারন জানতে চাইলে, ছাত্র অভিযুক্ত শিক্ষক মানিক কর্তৃক ধর্ষণের ঘটনার বিবরণ খুলে বলে। বিষয়টি প্রকাশ হলে নূরানী শাখার জনৈক অপর এক ছাত্র (৮) উক্ত শিক্ষক কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে বলে শিক্ষক অলিউল্লাহকে জানায়। এ ঘটনায় ধর্ষণের শিকার শিক্ষার্থীর বাবা মোঃ রোকন মিয়া বাদী হয়ে শুক্রবার রাতে গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে। অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন  আইন-২০০০, সংশোধনী-২০০৩ এর নং-(১) রুজু করা হয়, যার মামলা নং- ২২, তারিখ- ২৮/১১/২০২০ইং।

এ ব্যাপারে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান সাংবাদিককে জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে সঙ্গীয় অফিসারদের নিয়ে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। আজ সকালে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই