তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অভিনব কায়দায় নান্দাইলে ইজিবাইক ছিনতাই

ডিবি’র পরিচয়ে অভিনব কায়দায় নান্দাইলে ইজিবাইক ছিনতাই
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে ডিবি’র পরিচয়ে অভিনব কায়দায় ব্যাটারি চালিত এক ইজিবাইক ছিনতাই হওয়ার ঘটনা ঘটেছে।

রোববার নান্দাইল পৌর সদরের কাকচর গ্রামের ইজিবাইক চালক ফারুক মিয়াকে উপজেলার সদর বাসস্ট্যান্ড থেকে অজ্ঞাতনামা এক যাত্রী নান্দাইল চৌরাস্তা যাওয়ার কথা বলে ১০০ টাকায় তার ইজিবাইকটি রিজার্ভ করে চৌরাস্তার দিকে গমন করে। পরে দশালিয়া নামক স্থানে আসার পথে একটি প্রাইভেটকার ফারুকের ইজিবাইকের গতিরোধ করে এবং উক্ত প্রাইভেটকার থেকে আরো অজ্ঞাত ২ জন নেমে ডিবি’র পরিচয় দিয়ে ফারুককে মাদক ব্যবসায়ী বলে তাকে জব্দ করে। এসময় ফারুক মিয়া অজ্ঞাত ডিবি পরিচয়ধারীকে ইজিবাইকটি তার পরিচিত কারো নিকট হেফাজতে রাখার কথা বললে, অজ্ঞাত ব্যক্তিরা তাকে ধমক দিয়ে বলে, তোর ইজিবাইকটি আমাদের স্টাফ থানায় নিয়ে যাবে, তুই প্রাইভেটকারে উঠ। পরে ফারুককে প্রাইভেটকারে উঠিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী বাজারে গাড়ী থামিয়ে আরো একজন মাদক আসামী ধরবে বলে তাকে নামিয়ে দেয় এবং দ্রুত তাকে ফেলে অজ্ঞাত ডিবি পরিচয়দানকারীরা গাড়ী নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় রোববার নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে ওসি তদন্ত আবুল হাসেম জানান, ঘটনাটি তদন্ত সহকারে ইজিবাইকটি উদ্বারের চেষ্টা চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই