তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনের মেঘনায় মোবাইল কোর্টে অবৈধ জাল আটক

তজুমদ্দিনের মেঘনায় মোবাইল কোর্টে অবৈধ জাল আটক
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনের মেঘনায় উপজেলা মৎস্য অফিস ও কোষ্টগার্ডের যৌথ অভিযানে প্রচুর পরিমাণে অবৈধ জাল ও লোহার গেরাপি আটক করা হয়। পরে আটক জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয় এবং গেরাপিগুলি নিলামে বিক্রি করা হয়।

কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মো. আসাদ বলেন, মঙ্গলবার (২৬ জানুয়ারী) সকাল থেকে মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দি ও অন্যান্য ক্ষতিকর অবৈধ জাল নির্মূলে বিশেষ অপারেশন -২০২১ বাস্তবায়নে মেঘনার বিভিন্ন এলাকায় যৌথ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় গুরিন্দাখাল ও চর কাঞ্চন এলাকা থেকে প্রায় ৪০ হাজার মিটার অবৈধ জাল, ১ টি মশারী, ১টি বেহুন্দি জাল ও ৮টি লোহার গেরাপি আটক করেন। পরে আটক জাল শশীগঞ্জ স্লুইজঘাটে এনে আগুনে পুড়ে ধ্বংস করা হয় এবং গেরাপিগুলি প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরা, উপজেলা মৎস্য কর্মকর্তা মু. মাহফুজুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন লিটন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, যুগ্ম সম্পাদক মনির নয়ন, প্রচার ও দপ্তর সম্পাদক মোশারেফ হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই