তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় দিন মজুরের মৃত্যু

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় দিন মজুরের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৫ জুন]
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমীর সামনে ট্রাকের চাপায় মঙ্গলবার দুপুরে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তিনি দিন মজুরের কাজ করতেন। নিহত হলেন, চাঁদপুরের ইব্রাহীমপুর সদর এলাকার মো. হাফেজ আলীর ছেলে আব্দুল খালেক (৪০)।

কোনাবাড়ি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  মীর গোলাম ফারুক জানান, আব্দুল খালেক  সোমবার রাত ১০ টার দিকে কালিয়াকৈর উপজেলার সফিপুর আনাসার একাডেমীর সামনে সড়ক অতিক্রম করছিলেন। এসময়ে গাজীপুরগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে খালেক গুরুত্বর আহত হয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধায় তিনি মারা যান। নিহতের লাশ উদ্ধার করে তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই