তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈরে আঞ্চলিক সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে কালিয়াকৈর উপজেলার কালিয়াকুর টু মাওনা সড়কের কুতুবদিয়া এলাকায়  সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার লাউহাটি বন্নী এলাকার অনিল সরকারের স্ত্রী রেনু রানী সরকার(৫৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত রেনু রানী সরকার গাজীপুরের মাওনা এলাকায় তার ছেলের বাসা থেকে তার নিজ বাড়ি দেলদুয়ারের উদ্দেশ্যে রওনা দেন সিএনজি যোগে। কালিয়াকৈর টু মাওনা সড়কের সিএনজিটি কুতুবদিয়া এলাকায় পৌঁছালে কালিয়াকৈর থেকে ধেয়ে আসা দ্রুতগামী একটি মাছবাহী ট্রাক ঢাকা মেট্রো ন- (২০-৩৫৩৬)নাম্বারের ট্রাকের ধাক্কায় সিএনজি তে থাকা যাত্রী রেনু বেগম ঘটনাস্থলে নিহত হন।

পুলিশ জানায় ঘাতক ট্রাক ড্রাইভার এবং হেলপার  দুর্ঘটনা ঘটার পরে গাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় কালিয়াকৈর থানার তদন্ত (ওসি) আবুল বাশার জানায় লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের মর্গে প্রেরণ এর প্রক্রিয়া চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই