তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় উপজেলা কৃষকলীগ সভাপতি নিহত

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় উপজেলা কৃষকলীগ সভাপতি নিহত
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেন (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার বিকেল আনুমাণিক তিনটার দিকে ময়মনিসংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

নিহতের ছোট ভাই রফিকুল ইসলাম জানান, দুপুর আনুমাণিক সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীুপর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী হাউ আর ইউ লিমিটেড কারখানার সামনে তার মোটরসাইকেলকে চাপা দিলে তিনি সিটকে রাস্তার পাশে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তা আল হেরা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী মনি (৩৭) ও কন্যা পলি (৬) অক্ষত রয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মাওনা চৌরাস্তা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, ঘটনার সময় তিনি মাওনা চৌরাস্তা থেকে স্ত্রী ও কন্যাসহ তার বাড়ি একই উপজেলার মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুরে যাচ্ছিলেন। এসময় একটি কাভার্ডভ্যান পেছন থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি স্ত্রী-কন্যাসহ সিটকে পড়ে যান। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই