তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলো এফবিসিসিআই

নওগাঁ সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার, ফ্লো-মিটার ও হাইফ্লো ন্যাজাল ক্যানুলা দিলো এফবিসিসিআই
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
নওগাঁ সদর হাসপাতালে ১০টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি ফ্লো-মিটার ও ৩টি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা প্রদান করেছে দেশের শীর্ষ ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের গৃহিত কর্মকান্ডকে আরো ত্বরান্বিত করার লক্ষ্যে এফবিসিসিআই-এর পক্ষ সভাপতি জসিম উদ্দিনের নির্দেশনায় ও পরিচালনা পর্ষদের সার্বিক সহযোগিতায় দেশের বিভিন্ন সরকারি হাসপাতালে করোনা ভাইরাস রোগীদের চিকিৎসা ব্যবস্থাকে সহজলভ্য করার লক্ষ্যে এফবিসিসিআই-এর পক্ষ থেকে এই সব উপকরন বিতরন করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় রবিবার দুপুরে জেলা সদর হাসপাতাল প্রাঙ্গনে সিভিল সার্জন ও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) ডা: এবিএম আবু হানিফের কাছে এই উপকরনগুলো হস্তান্তর করা হয়। উপকরনগুলো হস্তান্তর করেন এফবিসিসিআই-এর পরিচালক ও নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শাহ্রিয়ার রাসেল। নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, পরিচালক এমএ খালেক, নওগাঁ চেম্বার ও হাসপাতালের অন্যান্য কর্মকর্তা এবং গনমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

এফবিসিসিআই-এর পরিচালক ও নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শাহ্রিয়ার রাসেল বলেন এই মহামারি মোকাবেলা করতে সরকারের পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করে আসছে এফবিসিসিআই। দেশের যেসব জেলায় করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে সেই সব এলাকায় দ্রুততার সঙ্গে এই উপকরনগুলো পৌছে দেওয়া হচ্ছে। প্রয়োজনে সেই সব এলাকায় আরো উপকরন প্রদান করা হবে। ইতিমধ্যেই করোনা ভাইরাস প্রতিরোধে নওগাঁর সাধারন মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরনের লক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসকের নিকট ৫০হাজার মাস্ক হস্তান্তর করা হয়েছে। ঈদের আগে বিভিন্ন শ্রেণির প্রায় আড়াই হাজার শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এছাড়াও করোনা ভাইরাসের শুরু থেকেই নওগাঁ চেম্বারের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে নানা ধরনের সামাজিক কর্মকান্ড পরিচালনা করা হচ্ছে। যতদিন আমরা এই সংকট থেকে পুরোপুরি মুক্তি না পাচ্ছি ততদিন এই ধরনের কর্মকান্ডগুলো অব্যাহত রাখা হবে বলেও জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই