তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে পৃথক ঘটনায় দুই জনের লাশ উদ্ধার

গফরগাঁওয়ে পৃথক ঘটনায় দুই জনের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পৃথক ঘটনায় দুই জনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার পাগলা থানা পুলিশ পশ্চিম গোলাবাড়ি গ্রাম থেকে বিদেশ ফেরত আবিদ(২৬)ও শনিবার দিবাগত রাতে ভরভরা নামাপাড়া গ্রাম থেকে গফরগাঁও থানা পুলিশ আব্দুস ছাত্তার(৬৫)লাশ উদ্ধার করেছে।

এলাকাবাসি সূত্রে জানাযায়,উপজেলার রসুলপুর ইউনিয়নের ভরভরা নামাপাড়া গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে মাজাহারুলকে এক মাস আগে একটি ভ্যানগাড়ী ভাড়া দেন একই গ্রামের জয়নাল মিয়ার ছেলে কাঞ্চন। মাজাহারুল ভ্যানগাড়িটি অন্যত্র বিক্রি করে গোপনে বাড়ি থেকে পালিয়ে যায়।এনিয়ে মাজাহারুলের বাবা আব্দুস ছাত্তারের সঙ্গে ও কাঞ্চনের ঝগড়া হয়।শনিবার রাতে বাড়ি পিছনে আব্দুস ছাত্তারের লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্বজনরা।রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।এ ঘটনায় আব্দুন ছাত্তারের ছেলে বাদী হয়ে গফরগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

অপর দিকে উপজেলার পাগলা থানাধীন লংগাইর ইউনিয়নের পশ্চিম গোলাবাড়ি মৃত আবুল মুনসুরের ছেলে আবিদ ছিলেন বিদেশে।বিদেশে থাকা অবস্থায় মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় আবিদ দেশে চলে আসেন।দেশে এসে প্রায় দুই মাস আগে বিয়ে করেন আবিদ।শনিবার রাতে স্ত্রীকে ঘুমের ঘরে আটকে রেখে বাড়ির পাশে গাছে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেন আবিদ।স্বজনরা খোঁজ পেয়ে পাগলা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ এসে রোববার সকালে লাশ উদ্ধার করে।

পৃথক ঘটনায় লাশ উদ্ধারের বিষয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার এবং পাগলা থানার অফিসার ইনচার্জ মো.রাশেদুজ্জামান জানান,ময়না তদন্তের জন্য লাশ দুইটি মর্গে পাঠানো হয়েছে।এসব ঘটনায় গফরগাঁও ও পাগলা থানায় দুইটি অপমৃত্যু মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই