তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পরিবহন শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

কালিয়াকৈরে পরিবহন শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈরে লকডাউনে ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রায় ৪ শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে রবিবার(১ আগস্ট) দুপুরে কালিয়াকৈর বাস টার্মিনাল চত্বরে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন গাজীপুর জেলার পুলিশ সুপার বিপিএম এস এম শফিউল্লাহ,  কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। অনুষ্ঠানে এ সময় আরো অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনোয়ার হোসেন চৌধুরী, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন, চাপাইর ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু,কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি হিরো মিয়া সাধারণ সম্পাদক রেজাউল করিম,  সড়ক ও শ্রমিক ফেডারেশনের কালিয়াকৈর শাখার সভাপতি রঞ্জু খান, কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার সহ বিভিন্ন এলাকা থেকে আগত ক্ষতিগ্রস্ত শ্রমিক ও প্রমুখ। এ সময় প্রধান অতিথি গাজীপুর জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই