তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে টেইলার চাপায় নিহত ১ আহত ৫

শ্রীপুরে কন্টেইনারবাহী টেইলার চাপায় নিহত ১ আহত ৫
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাষ্টারবাড়ী এলাকায় কন্টেইনারবাহী টেইলার মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের চাপা দিলে ঘটনাস্থলেই ফারুক হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে ৫জন। গুরুতর আহত ২জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকীদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ডুমনীকুড়া গ্রামের জমসের আলীর ছেলে। সে শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামের ইব্রাহীমের বাড়ীর ভাড়াটিয়া। সে একজন অটোরিক্সা চালক। এ ঘটনায় আহত হয়েছেন নিহত ফারুক হোসেনের শাশুড়ি রমিজা খাতুন(৪৫), তার শ্যালকের শিশু পুত্র মেহেদী (২),স্থানীয় অটোরিক্সা চালক বিল্লাল হোসেন(৪২), ইসমাইল(২৮) ও রেহেনা আক্তার(২৮)। আহতদের মধ্যে রমিজা ও মেহেদীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বজনদের ভাষ্য মতে, নিহত ফারুক হোসেন তার শাশুড়ি ও শ্যালকের শিশু পুত্রকে নিয়ে গ্রামের বাড়ীতে যাচ্ছিলেন তার অসুস্থ শশুরকে দেখতে। সে অন্যান্যদের সাথে মহাসড়কের পাশে গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক নাজমুল আহসান বলেন, ঘটনাস্থলেই ফারুক হোসেন নিহত হয়। অন্যান্যদের চিকিৎসা ও ২জনের অবস্থা গুরুতর থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপেক্ষমান যাত্রী ও পথচারীদের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ময়মনসিংহগামী একটি কন্টেইনারবাহী টেইলার উঠে পড়লে ঘটনাস্থলেই একজন মারা যান। এসময় অন্যান্যরা গাড়ীর নিচে চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিস এসে অন্যান্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ ঘটনায় কন্টেইনারবাহী টেইলারটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই