তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা

নান্দাইলে নিরীহ পরিবারের ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা,ব্যবসায়ী ও এলাকাবাসী আতংকে
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুল্লী ইউনিয়নের জনতা বাজারে নিরীহ দুটি পরিবারের ব্যবসা প্রতিষ্ঠান জোরপূর্বক দখলে নেওয়ার পায়তারা করে যাচ্ছে প্রতিপক্ষ।

অভিযোগ সুত্রে ও সরজমিনে জানাগেছে, মুশুল্লী ইউনিয়নের লতিবপুর গ্রামের নিরীহ মোঃ আব্দস সালাম ও পাইকারগাতী গ্রামের মৃত আব্দুর রাশিদের দুটি পরিবার দীর্ঘদিন ধরে স্থানীয় জনতার বাজারে তাদের নিজস্ব সম্পত্তিতে দোকানপাট তৈরী করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে।

কিন্তুু পূর্ব শত্রুতার আক্রোশে একই ইউনিয়নের দাপুনাটি গ্রামের মৃত তোতার বাপের পুত্র জামাল, লাল মিয়া, মৃত বারেকের পুত্র বিল্লাল, মৃত আলী হোসেনের পুত্র ইদ্রিস, মৃত সাইবের বাপের পুত্র সাইফুল ও সোহেল, লাল মিয়ার পুত্র হাসেম ও নগদাপাড়া গ্রামের রাশিদের পুত্র ফারুক এবং একই গ্রামের রাশিদ গংরা প্রভাবশালীদের ছত্রছায়ায় জোরপুর্বক নিরীহ দুটি পরিবারের উল্লেখিত ব্যবসা প্রতিষ্ঠান সহ জায়গা দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছে। শুধু তাই নয়, উক্ত দুটি পরিবারকে বাজারের জায়গা থেকে উচ্ছেদের লক্ষ্যে দোকানপাট ভাংচুর সহ দোকানের ভাড়াটিয়াদেরকেও বিভিন্ন ধরনের হুমকী দিয়ে যাচ্ছে। বর্তমানে উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের ভাড়াটিয়া সহ দখলদার ব্যবসায়ীরা আতংকের মধ্যে দিনযাপন করছেন।

এলাকাবাসীরা জানান, উক্ত ব্যবসা প্রতিষ্ঠানকে দলিলমূলে দখলদার পরিবারের সদস্যদেরকে প্রতিপক্ষের মাধ্যমে উচ্ছেদ করার চেষ্টা করা হলে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। এ ব্যাপারে নিরীহ দুটি পরিবার সহ এলাকাবাসী জরুরী ভিত্তিতে উর্ধ্বতন পুলিশ প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই