তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন

দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানই আধুনিক মানের শিক্ষা ভবন পাবে-এমপি হেলাল
[ভালুকা ডট কম : ১৯ ডিসেম্বর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানই আধুনিক মানের ডিজিটাল শিক্ষা ভবন পাবে। কোন শিক্ষা প্রতিষ্ঠানে আর কক্ষ সংকট থাকবে না।

জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী অঙ্গিকার মোতাবেক দেশের শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলের সকল শিক্ষা প্রতিষ্ঠানে পর্যায়ক্রমিক ভাবে আধুনিক মানের ডিজিটাল শিক্ষা ভবন নির্মাণ করা হবে। শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর। আধুনিক শিক্ষা পদ্ধতির মাধ্যমেই আগামী প্রজন্মের কাছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, দেশের মানুষের প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসার ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে সঠিক ভাবে পৌছে দিতে হবে। আর এই মহৎ কাজের প্রধান নায়ক হিসেবে ভ’মিকা রাখতে হবে শিক্ষকদের।তিনি রোববার নওগাঁর রাণীনগর উপজেলার খাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন।

এদিন দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে খাগড়া গ্রামবাসী কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী শাহ মো. শহীদুল হক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার শামছুজ্জামান, জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সদর ইউপির নব-নির্বাচিত নারী চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকি, পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) চাঁদ আক্তার বানু, স্থানীয় গন্যমান্য ব্যক্তি, বিদ্যালয়ের সকল শিক্ষক ও গ্রামবাসী। উপজেলা প্রকৌশল অধিদপ্তরের আওতায় প্রায় ৭০লাখ টাকা ব্যয়ে খাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই দ্বিতল ভবন নির্মাণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই