তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইঞ্জিনিয়ারদের সংগঠন আইইবির ইফতার

নওগাঁয় ইঞ্জিনিয়ারদের সংগঠন আইইবির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ এপ্রিল]
নওগাঁয় ইঞ্জিনিয়ারদের সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) নওগাঁ উপকেন্দ্রের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বিপি রেস্টুরেন্টে এই ইফতার ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলার সকল ইঞ্জিনিয়াররা উপস্থিত ছিলেন। এসময় করোনা মহামারি থেকে মুক্তি তথা দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে ইঞ্জিনিয়াররা মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া  মোনাজাত করা হয়।

আইইবি নওগাঁ উপকেন্দ্রের চেয়ারম্যান ও পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া জানান প্রকৌশলীরা দেশের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তাদের সেই পরিশ্রমের ফলে আমাদের উন্নয়নের চাকা সুচারুভাবে ঘুরছে। জেলার সকল প্রকৌশলীরা নওগাঁ কে সুন্দরভাবে সুসজ্জিত করার জন্য অবকাঠামোগত উন্নয়ন করে যাচ্ছেন।

এ সময় আরও বক্তব্য রাখেন উপকেন্দ্রের উপদেষ্টা প্রকৌশলী গোলাপ, প্রকৌশলী ফেরদৌস আলম, সহ-সভাপতি প্রকৗশলী আল মামুন, প্রকৌশলী তোফায়েল আহমেদ, প্রকৌশলী সমশের আলী, প্রকৌশলী আরিফউজ্জামান খান, প্রকৌশলী মুহাম্মদ মুনীর, প্রকৌশলী তানজিম হক, প্রকৌশলী গুরুদাস দত্ত, সম্পাদক প্রকৌশলী সাজেদুর রহমান, অর্থ সম্পাদক প্রকৌশলী আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী প্রবীর কুমার পাল প্রমুখ।

এসময় নওগাঁ জেলাকে বাংলাদেশের রোল মডেল হিসেবে উপস্থাপন করার জন্য সড়ক ও জনপথ বিভাগ, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, গণপূর্ত অধিদপ্তর, পানি উন্নয়ন বোর্ড, বিএমডিএ, নেসকো, পিডিবি, বিটিসিএল, পল্লী বিদ্যুৎ সমিতি-১ ও ২, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, পল্লী বিদ্যুতায়ন বোর্ডর সকল ইঞ্জিনিয়াররা একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই