তারিখ : ০২ জুলাই ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বাস ও সিএনজির সংঘর্ষে নিহত ৫

কালিয়াকৈরে বাস ও সিএনজির সংঘর্ষে ৫জন নিহত
[ভালুকা ডট কম : ০৪ মে]
গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর এলাকায় ঈদের দিন বিকেলে বাস ও সিএনজি চালিত মাহিন্দ্র গাড়ীর সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন ।   এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরো একজন। ঘটনাস্থলে একজন নিহত হয়, হাসপাতালে পথে সফিপুরে একটি ক্লিনিকে ১জন  ও সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আরও তিনজনের মৃত্যু হয় ।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার উলিপুর থানার সাদুল্লা হাজীপাড়া গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী রেণু বেগম(৫০), গাজীপুর জেলার জয়দেবপুর থানার দক্ষিণ সালনা গ্রামের রমিজ উদ্দিনের ছেলে মো.হোসেন(৪৫), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার সানন্দ বাড়ী গ্রামের শফিকের স্ত্রী সাথী বেগম (২১), শফিক (২৮) ও আরও একজন। এদের মধ্যে শফিক ও অজ্ঞাত ওই লোকের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের সফিপুর ফ্লাইওভারের সংযোগস্থলে দ্রুতগামী একটি এনা পরিবহনের বাসের সঙ্গে সিএনজি চালিত মাহিন্দ্র গাড়ীর  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি ভেতরে থাকা এক যুবক ঘটনাস্থলেই মারা যান। বাকিদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরও ৪ জনের মৃত্যু হয়। অপর একজন এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, বিকেলে সফিপুর এলাকায় একটি বাসের সঙ্গে সিএনজি চালিত মাহিন্দ্র গাড়ীর সংঘর্ষে মোট পাঁচজন নিহত হয়েছেন। বাসটি জব্দ করা হয়েছে । চালক পলাতক ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই