তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরের বাইকারের সড়ক দুর্ঘটনায় মৃত্যু

কালিয়াকৈরের বাইকার সোহানের সড়ক দুর্ঘটনায় মৃত্যু
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
মাত্র ২০ বছরের টকবগে যুবক সোহান। স্বপ্ন দেখত একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হবে। কলেজ জিবনে পা রাখতেই হাতে পায় শখের মোটরবাইক। সেই বাইক নিয়ে দেশের আনাচে-কানাচে ঘুরে বেড়ানোর নেশা হয়ে উঠে সোহানের। বন্ধুদের সাথে হৈ হুল্লোড়, ঘুরাঘুরি, লাইফ স্টাইল আর বাইক নিয়ে ফটোগ্রাফিতে মেতে উঠে সে। ধীরে ধীরে অনেকটাই জনপ্রিয় হয়ে উঠে সোহান। তবে সব কিছুর ইতি টেনে অপ্রত্যাশিত মৃত্যুর পথযাত্রী হতে হল সোহানের। বাবা মায়ের কিনে দেয়া শখের মোটরবাইকে প্রাণ হারায় সে। ১৩ জুলাই রাত ১১ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় মর্মান্তিক দুর্ঘটনায় সোহানের মৃত্যু হয়। মৃত সোহান গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার সাহেবাবাদ গ্রামের মফিজ উদ্দিন মোল্লার পুত্র।

পরিবার সূত্রে জানা যায়, ১৩ জুলাই সকালে সোহান ও তার সফর সঙ্গী একই এলাকার জাহিদুল ইসলামকে নিয়ে মোটরসাইকেল যুগে কুমিল্লার উদ্দেশ্যে রউনা হয়। কুমিল্লা যাবার পথে বিভিন্ন স্থানে অসংখ্য ছবি তোলে ফেসবুকে পোষ্ট করে সোহান। দুপুর থেকে পুরো বিকেল ঘুরাঘুরি করে কুমিল্লার বিভিন্ন স্থানে। অবশেষে সন্ধ্যার পর রউনা হয় গাজীপুরের কালিয়াকৈরে নিজ বাড়ীর উদ্দেশ্যে। রাত ১১ টার দিকে কুমিল্লা শহর পাড় হয়ে কিছুটা দূর আসতেই দ্রুত গতির একটি বাসের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষ হয়। মর্মান্তিক এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারায় সোহান। এতে গুরুত্বর আহত হয় পিছনের সিটে থাকা জাহিদুল। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহানকে মৃত ঘোষণা করে।

এ ঘটনার পর বৃহস্পতিবার ভোরে সোহানের মৃত্যুর খবর পায় তার পরিবার। এ খবরে সোহানের পরিবার, এলাকাবাসী, বন্ধুদের মাঝে নেমে আসে শোকের ছায়া। অশ্রু ভেজা চোখে সবার একটাই বাক্য ওপারে ভালো থেকো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই