তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভাইয়ের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা

জমি জমা সংক্রান্ত বিরোধের জের
ভাইয়ের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
রায়গঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই জহির উদ্দিন ফকিরের সাথে অভিমান করে সহোদর বোন জরিনা খাতুন (৪৮) বিষপানে আত্নহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। জরিনা খাতুন উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের মিত্র তেঘুরী গ্রামের জুড়ান আলীর স্ত্রী। জহির উদ্দিন একই গ্রামের বাসিন্দা।

সোমবার সকাল ১১ টায় বিবাদমান জমিতে বোনের নিষেধ অমান্য করে ভাই জহির উদ্দিন ঘরবাড়ি নির্মাণ করতে গেলে জরিনা খাতুন অভিমানে বিষপান করে। মুমুর্ষ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে রেফার করেন। তাকে দুপুরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে স্বামী জুড়ান আলী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। রায়গঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পিও সিরাজগঞ্জ সদর তাই সেখানেই মামলা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই