তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে কবিরাজের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু

সখীপুরে কবিরাজের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু থানায় অভিযোগ,লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে কবিরাজের ভুল চিকিৎসায় তাসলিমা আক্তার (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।মঙ্গলবার বিকেলে উপজেলার যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তাসলিমা ওই গ্রামের মোতালেব হোসেনের মেয়ে। এ ঘটনায় পাশ্ববর্তী বেড়বাড়ী গ্রামের তাহের কবিরাজের ছেলে আসমান আলী কবিরাজের বিরুদ্ধে সখীপুর থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ ওই দিনই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠায়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিয়ের কিছুদিন পর হতেই তাসলিমা আক্তার মানসিক অসুখে ভুগছিলেন। তার উপর ভূতে আছর করেছে বলে দাবি করেন বেড়বাড়ী গ্রামের আসমান আলী নামের এক কবিরাজ। বেশ কিছুদিন ধরেই ওই কবিরাজ তাকে নানা ঝাড়ফুক দিচ্ছেন। সোমবার ওই কবিরাজ রোগীর ভূত ছাড়াতে পেয়াজের রস, চুনসহ বিভিন্ন গাছন্তের রস নাক দিয়ে ঢাললে তাসলিমা আক্তার অচেতন হয়ে পড়ে। পরদিন মঙ্গলবার তার মৃত্যু হয়। স্থানীয় ইউপি সদস্য আলতাফ হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তাসলিমার স্বামী রাসেল আহমেদ বলেন, কবিরাজ ভূত ছাড়াতে আমার স্ত্রীর নাক দিয়ে পেয়াজের রস, চুনসহ বিভিন্ন গাছন্তের রস ঢাললে সে অজ্ঞান হয়ে পড়ে। পরদিন সে মারা যায়।সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বলেন, অভিযোগ পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলেই তার মৃত্যুর কারণ বুঝা যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই