তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ

কালিয়াকৈরে প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক উপজেলার সাহেবাবাদ (বৈরাগীচালা) এলাকার আহম্মদ আলীর ছেলে নাঈম (২২)।

ধর্ষণের শিকার ওই তরুনী জানান, বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয় ওই তরুণী। পথিমধ্যে প্রেমিক নাঈমের সাথে তার দেখা হয়। একপর্যায়ে অভিযুক্ত নাঈম তার প্রেমিকাকে ফুঁসলিয়ে বাড়ি নিয়ে যায়। পরে একটি ঘরের ভেতর নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে তাকে জোরপুর্বক ধর্ষণ করে। এদিকে দুপুর গড়ালে ওই তরুণীর পরিবার তাকে খোঁজখোজি করতে থাকে। একপর্যায়ে এলাকাবাসী ঘটনাটি জানতে পেরে ওই যুবকের বাড়ির ঘরের ভেতর থেকে ওই তরুণীকে উদ্ধার করে।

এ ঘটনায় শুক্রবার দুপুরে ওই তরুণীর বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।কালিয়াকৈর থানার ওসি মোঃ আকবর আলী অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন,বিষয়টি খতিয়ে দেখা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই