তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ট্রেনের দুটি বগি লাইনচ্যুত

কালিয়াকৈরে ট্রেনের দুটি বগি লাইনচ্যুত আট ঘন্টা  ট্রেন চলাচল বন্ধ
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে মালবাহী একটি ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হওয়ায় ৮ ঘণ্টা ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ থাকে। পরে বুধবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।মঙ্গলবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে বাজ হিজলতলী এলাকায় মালবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়।

জয়দেবপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল ইসলাম এ তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাত সাড়ে ১২টার দিকে দিনাজপুরগামী একটি মালবাহী ট্রেন বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলওয়ে স্টেশন পার হলে বাজ  হিজলতলী এলাকায় পৌঁছালে বগি লাইনচ্যুত হয়। এতে যমুনা সেতু পূর্ব, টাঙ্গাইল, মহেরা, মৌচাক, জয়দেবপুর ও ধীরাশ্রম রেল স্টেশনে উত্তরবঙ্গগামী অনেকগুলো ট্রেন আটকে পড়ে। খবর পেয়ে বুধবার (১৯ অক্টোবর) সকালে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছায়। উদ্ধারকর্মীরা ট্রেনের বগি দুটি উদ্ধার করলে সকাল সাড়ে ৮টা থেকে ঢাকা-উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই