তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ৭০ পিস স্বর্ণের বার সহ ২ জন আটক

শার্শায় ৭০ পিস স্বর্ণের বার সহ ২ জন আটক
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
যশোরের শার্শা সিমান্ত থেকে খুলনা ব্যাটালিয়নের সদস্যরা ৮ কেজি ১ শ ৬৩ গ্রাম ওজনের ৭০ পিস স্বর্নের বার  ৩ টি ফোন ও ১ টি প্রাইভেট কার সহ ২ ব্যাক্তিকে আটক করেন। আজ ২৫ জানুয়ারী বুধবার বিকালে এ সব  আটক ও উদ্ধার  করা হয়।  

খুলনা  ব্যাটালিয়ন (২১ বিজিবি) লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান জানান, তার নিজস্ব সোর্সের তথ্যের ভিত্তিতে  শার্শার পাঁচকায়বা আম বাগানের পার্শ্ব দিয়ে একটি স্বর্নের বড় চালান ভারতে পাচার হবে সেই হিসাবে বিশেষ টহল দল মেইন পিলার ১৭/৭ এস এর ২০ আর পিলার হতে একটি প্রাইভেটকার টহল দলের নিকটবর্তী আসলে থামানোর জন্য সংকেত দিলে গাড়ীটি থামায়।

প্রাইভেটকারের ভিতরে থাকা ধৃত ২জন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে সন্দেহজনক মনে হলে টহল দল কর্তৃক প্রাইভেট কারটি তল্লাশী করা হয়। উক্ত প্রাইভেটকার তল্লাশী করলে গাড়ীর ডান পার্শ্বে থাকা ষ্টিয়ারিং এর সামনে মিটার গেজে ষ্টীলের বক্সের ভিতরে কসটেপ দিয়ে মুড়িয়ে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৮.১৬৩ কেজি ওজনের মোট ৭০ পিস স্বর্ণের বার, ০৩টি মোবাইল ফোন এবং ০১ টি প্রাইভেট কারসহ দুজন কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শফিকুল ইসলাম (২৯),  ও মোঃ হান্নান প্রধান৷ ধৃত আসামীদ্বয় প্রাইভেটকারটির মধ্যে থাকা স্বর্ণের বার গুলো কায়বা সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচার করতে চেয়েছিল। যার আনুমানিক সিজার মূল্য-৬,৬৬,৯৬,৪০৮/-(ছয় কোটি ছেষট্টি লক্ষ ছিয়ানব্বই হাজার চারশত আট টাকা)।

উল্লেখ্য, গত ২০২২ সাল হতে খুলনা ব্যাটালিয়নের দায়িত্বাধীন সীমান্ত এলাকা হতে মোট ২২ (বাইশ) বারে ২৩ জন আসামীসহ সর্বমোট ৬৫ কেজি ২২২ গ্রাম স্বর্ণ আটক করা হয়েছে, যার মূল্য-৪৮,৩০,৫৪,১০০/- (আটচল্লিশ কোটি ত্রিশ লক্ষ চুয়ান্ন হাজার একশত) টাকা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই