তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ৪৫ বোতল বিদেশি মদ সহ আটক ৩

শার্শায় পুলিশের অভিযানে ৪৫ বোতল বিদেশি মদ সহ আটক ৩
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
যশোরের শার্শায় নাভারন হাইওয়ে থানা পুলিশের অভিযানে সাতক্ষিরা মোড় হতে বৃহস্প্রতিবার গভির রাতে একটি প্রাইভেটকার, ৪৫ বোতল বিদেশি মদ সহ ৩ জন আটক হয়েছে।আটককৃতরা হলো কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার গোলাপ নগর গ্রামের সুরুজ আলীর পুত্র আব্দুর রহমান, একই গ্রামের আব্দুর রহমানের পুত্র আব্দুর রাজ্জাক ও বেনাপোলের জাহাঙ্গীর খানের প্রত্র আকাশ খান।

নাভারন হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত দেঢ় টার সময় নাভারন সাতক্ষিরা মোড়ে অভিযান চালানো হয়। এ সময় বেনাপোল হতে যশোরের দিকে আসা একটি গ্রাইভেটকার (ঢাকা মেট্রো- গ ১২-১১৪৯) গতিরোধ করে থামানো হয়। পরে প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৪৫ বোতল ডিউটি ফ্রি সপের বিদেশি মদ উদ্ধার করা হয়। এ সময় চালক সহ ৩জনকে আটক করা হয়। মাদক ব্যবসায়ী দ্বয় সহ চালককে মাদক আইনে মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই