তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর সংখ্যালঘু পরিবারের কাছে চাঁদা দাবী

কালিয়াকৈর সংখ্যালঘু পরিবারের কাছে চাঁদা দাবীর অভিযোগ
[ভালুকা ডট কম : ১৯ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বামন্দহ এলাকায় পলাশ চন্দ্র সরকারের নিজের জমি থেকে মাটি কাটে  বাড়ি ভরাটে  কাজে বাঁধা। সংখ্যালঘু পরিবারের কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ ওই এলাকার হেলাল উদ্দিন ও খোরশেদ আলম সহ কয়েকজনের বিরুদ্ধে।

সংখ্যালঘু পরিবার ও  অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বামন্দহ পলাশ চন্দ্র সরকার তার নিজের জমি থেকে নিজের বাড়ির মাটি ভরাট করছিলেন। এসময় ওই এলাকার হেলাল উদ্দিন, নাহিদুল ইসলাম, খোরশেদ আলমসহ কয়েক জন তার মাটি ভরাটে বাধা প্রদান করেন।   রাস্তা দিয়ে মাটি আনা নেওয়া করলে  এক লক্ষ টাকা দিতে হবে। পরে সংখ্যালঘু পরিবারের বাড়ি মাটি ভরাটের কাজটি বন্ধ করে দেন। এ ব্যাপারে পলাশ চন্দ্র সরকার বাদী হয়ে গতকাল কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এই ব্যাপারে হেলাল উদ্দিন জানান, রাস্তা দিয়ে মাটি আনা করলে রাস্তার ক্ষতি হবে এই কারণে আমরা মাটি ভরাট করা  বন্ধ করে দিয়েছি। তবে কোন টাকা পয়সা দাবি করিনি।কালিয়াকৈর থানার এসআই হাফিজুর রহমান জানান এই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই