তারিখ : ২৩ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ফুলপুরে রাকিবুলকে ব্যাপক গণসংবর্ধনা

ফুলপুরে রাকিবুলকে ব্যাপক গণসংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
অনুর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় ময়মনসিংহের ফুলপুর উপজেলার কৃতি সন্তান রাকিবুল হাসানের গ্রামের বাড়িতে আগমন উপলক্ষে মঙ্গলবার ফুলপুরে ব্যাপক গণসংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন স্থানে তোরণ নির্মাণসহ ব্যানার ফেস্টুনে ছেয়ে যায় এলাকা।

স্পিনার রাকিবুল হাসান মঙ্গলবার দুপুর আড়াইটায় ফুলপুর এসে পৌঁছলে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে উষ্ণ সংবর্ধনা দেয়া হয়। ভক্ত, সমর্থক ও ক্রীড়াপ্রেমী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী ফুল ছিটিয়ে বরণ করে নেয় বিশ্বকাপজয়ী এ খেলোয়াড়কে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, পৌর মেয়র আমিনুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান অনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন, স্কাউটের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ক্রীড়া সংস্থার সদস্য মাজহারুল ইসলাম সোহেল, রাকিবুল হাসানের বাবা শহিদুল ইসলাম প্রমুখ।

সংবর্ধনা সভায় রাকিবুল হাসান বলেন, আপনাদের দোয়া ও সমর্থনে বিশ্বকাপ জয় করেছি। আরও সমর্থন পেলে বহুদূর এগিয়ে যাব।পরে বাড়ি ফেরার পথে রূপসী বাজারসহ বিভিন্ন স্থানে ফুল ছিটিয়ে সংবর্ধনা দেয়া হয়। সব শেষে তার নিজ বাড়ি সংলগ্ন কুড়িপাড়া হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গণে ডাঃ আব্দুল বারেকের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ্ কুতুব চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান শাহ্ সুলতান, আমীর উদ্দিন, যুবলীগ নেতা মিনহাজ উদ্দিন, শাহজাহান, ইউপি সদস্য আব্দুল শহীদ, রবিউল, বাজার কমিটির সভাপতি আব্দুল সাত্তার প্রমুখ।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকায় অনূর্ধব-১৯ যুব ক্রিকেট বিশ্বকাপে রাকিবুল হাসান ব্যাটে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ। রাকিবুল হাসানের বাড়ি ফুলপুর উপজেলা সদর থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে রূপসী ইউনিয়নের বাশাটি গ্রামে। তবে সে জন্মের পর থেকে কখনো গ্রামে স্থায়ী ভাবে বসবাস করেনি। রাকিবুলের বাবা শহীদুল ইসলাম ঢাকায় থাকেন। তিনি পেশায় একজন গাড়ি চালক। রাবিকুল পরিবারের সঙ্গে ঢাকায় বসবাস করেন। তবে গ্রামে বেড়াতে এলে কিশোরদের সঙ্গে ঘুরে বেড়াতেন এবং রূপসী উচ্চবিদ্যালয় মাঠে ক্রিকেটও খেলতেন।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই